ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

চকরিয়া থানা পুলিশের উদ্যোগে পথচারী মাঝে মাস্ক বিতরণ

এম.মনছুর আলম, চকরিয়া ::
দেশে নতুন করে কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণের মাত্রা দিন দিন বেড়ে যাচ্ছে। এ করোনা সংক্রমণ রোধকল্পে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণকে সচেতনতা বাড়াতে কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে।

সোমবার (২২মার্চ) দুপুরের দিকে চকরিয়া থানা পুলিশের আয়োজনে মাস্ক বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের।
মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন পরবর্তী থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, বৈশ্বিক মহামারি কোভিড-১৯ করোনা সংক্রমণের প্রাদুর্ভাব নতুন করে আবারো বৃদ্ধি পেয়েছে। প্রতিদিন বাড়ছে মৃত্যুর হার। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং মাস্ক ব্যবহারের পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে।
সোমবার দুপুরের দিকে চকরিয়া থানা পুলিশের পক্ষ থেকে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে একটি টিম থানা সেন্টার, কাঁচা বাজার, ফল ব্যবসায়ী, মুদি দোকান, বদরখালী সড়ক, ফুলতলা সড়ক, উপজেলা সড়কে, সিএনজি চালক, ইজিবাইক চালক, মোটর সাইকেল আরোহী, বিভিন্ন পথচারীসহ সহস্রাধিক মানুষের মাঝে এসব মাস্ক বিতরণ করা হয়।
থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়া উদ্দিন জিয়াদের নেতৃত্বে থানার দায়িত্বরত বিভিন্ন অফিসার ও পুলিশ কনস্টেবল
মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: